• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাগুরায় ভুমি দস্যুদের বিরুদ্ধে অসহায় পরিবারগুলোর মানববন্ধন

মাগুরা প্রতিনিধিঃ / ২৭২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

মাগুরা পৌরসভার ১নং ওয়ার্ডের কাশিনাথপুর গ্রামের ভুমিদস্যু রাজ্জাক মোল্যা,সাহাবুদ্দিন ও আশরাফ মোল্যার বিরুদ্ধে কাশিনাথপুর গ্রামের সাধরন জনগন ও অসহায় আবেদ মোল্যা,টিপু,বিল্লাল,শাহীন মানববন্ধন করেছে। ৭ই জানুয়ারী শনিবার বেলা সাড়ে ১২টার সময় মাগুরা ঝিনাইদহ হাইওয়ে রাস্তার পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অভিযোগকারীরা জানান, বাপ-দাদা ও দাদীর সম্পত্তিতে জোর করে ভুয়া রেকর্ডের মাধম্যে ৫৬ শতাংশ জমি ভুমি দস্যু রাজ্জাক মোল্যা, সাবু মোল্যা, লেবু মোল্যা ও শরফু মোল্যা দখল করে নিয়েছে। বর্তমানে এই জমির মালিকানা নিয়ে মাগুরা সদর সহকারি জজ আদালতে একটি মামলা চলমান রয়েছে, মামলা নং ১১০/২২ । এছাড়া ঐ জমিতে ফৌজদারী কার্যবিধি আইনে তফসিল বর্নিত সম্পত্তি মাগুরা মৌজা নং ৯৯ সিএস ৩১৮/৪ ও এস এ ৩৫৭ খতিয়ানে এবং সাবেক দাগ নং ৩৩৩ এর মধ্যে ৫২.৭৫ শতক জমি নিয়ে আদালতে ১৪৪/১৪৫ জমিতে প্রবেশ নিষেধের ধারা ৭১৩/২২ এবং আদালতের পরবর্তী শুনানি তারিখ আগামী ৭ ই ফেব্রুয়ারী ২০২৩ সালে রয়েছে । বাদীদের পক্ষে সকল কাগজপত্র ঠিক থাকার পরও জোর করে বিবাদীরা ১৪৪ ধারা অমান্য করে প্রভাবশালদের কাছে জমি বিক্রি করে মাটি ভরাটের কাজ শুরু করে দিয়েছেন । উপরোন্ত অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় বাদী পক্ষ ভয় ও আতংকে রয়েছেন এবং আজকের মানবন্ধন থেকে এব্যাপারে প্রশাসনের কাছে এর সুষ্ঠ ন্যায় বিচার দাবী জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ