• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

চকরিয়ায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে চালক ও হেলপার নিহত

চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি: / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে উল্টে চালক ও হেলপার নিহত হয়েছে।

শনিবার (১৮ মার্চ) ভোর ৫টার দিকে চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলী এলাকার ১২নম্বর ব্রিজ নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- ঝিনাইদহের শৈলকূপার দুপচর ইউনিয়নের ভাটইবাজার গাবলা এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে ট্রাক গাড়ির চালক এরশাদ মণ্ডল(৩৮) ও গাড়ির হেলপার শিব্বির আহমদ মারুফ(১৯)। তার বাড়ি সিলেটের গোয়াইনঘাটের জাফলং মোহাম্মদপুর চাইল স্কেল থার্ডপার্ট এলাকার আবদুর রাজ্জাকের ছেলে বলে জানা গেছে।

চিরিঙ্গা হাইওয়ে থানার এসআই (উপ-পরিদর্শক) খোকন রুদ্র বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর হারবাংযে ভোর ৫টার দিকে সিমেন্ট বোঝাইকৃত কক্সবাজারগামী একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৮১২৩) কলাতলী ১২ নম্বর ব্রিজ নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এসময় ট্রাক গাড়ির সামনের অংশ দুমড়ে মুছড়ে গিয়ে উল্টে গেলে আটকা পড়েন গাড়ির চালক ও হেলপার। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে চালক ও হেলপারকে মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) ইমন কান্তি চৌধুরী বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়। এ ঘটনায় আইগত প্রক্রিয়া নেওয়া হচ্ছে বলে তিনি জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ