• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

চকরিয়ায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে চালক ও হেলপার নিহত

চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি: / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে উল্টে চালক ও হেলপার নিহত হয়েছে।

শনিবার (১৮ মার্চ) ভোর ৫টার দিকে চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলী এলাকার ১২নম্বর ব্রিজ নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- ঝিনাইদহের শৈলকূপার দুপচর ইউনিয়নের ভাটইবাজার গাবলা এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে ট্রাক গাড়ির চালক এরশাদ মণ্ডল(৩৮) ও গাড়ির হেলপার শিব্বির আহমদ মারুফ(১৯)। তার বাড়ি সিলেটের গোয়াইনঘাটের জাফলং মোহাম্মদপুর চাইল স্কেল থার্ডপার্ট এলাকার আবদুর রাজ্জাকের ছেলে বলে জানা গেছে।

চিরিঙ্গা হাইওয়ে থানার এসআই (উপ-পরিদর্শক) খোকন রুদ্র বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর হারবাংযে ভোর ৫টার দিকে সিমেন্ট বোঝাইকৃত কক্সবাজারগামী একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৮১২৩) কলাতলী ১২ নম্বর ব্রিজ নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এসময় ট্রাক গাড়ির সামনের অংশ দুমড়ে মুছড়ে গিয়ে উল্টে গেলে আটকা পড়েন গাড়ির চালক ও হেলপার। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে চালক ও হেলপারকে মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) ইমন কান্তি চৌধুরী বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়। এ ঘটনায় আইগত প্রক্রিয়া নেওয়া হচ্ছে বলে তিনি জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ