• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে রনি খান স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনালের ২ দল চুড়ান্ত

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় রনি খান স্মৃতি সংঘ ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলার দুই দল চুড়ান্ত হয়েছে।

গত ৫ ফেব্রুয়ারি রবিবার বিকেলে দৌলতদিয়া ১নং ফেরিঘাট রনি চত্বরে ১২ দলের অংশগ্রহণে দৌলতদিয়া রোমান একাদশ ক্লাব এ টুর্নামেন্টের আয়োজন করে।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী জেলা মটরচালক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টেটি উদ্বোধন করেন।

গত ২৭ ফেব্রুয়ারি সোমবার বিকেল ৪ টায় টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলায় দৌলতদিয়া রনি খান স্মৃতি সংঘ বেপারী পাড়া ফ্রেন্ডস ক্লাবকে ২-০ সেটে এবং ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় তারণ‍্য স্পোর্টিং ক্লাব ২-০ সেটে সোনালী অতীত ক্লাবকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়। খেলায় তারণ‍্য স্পোর্টিং ক্লাবের আহনাফ আবিদ সেরা নৈপুণ্য প্রদর্শন করে ম‍্যান অব দ‍্যা ম‍্যাচ নির্বাচিত হন।

খেলা সম্পর্কে আয়োজন কমিটির আহবায়ক এবং সদস্য সচিব মো. শাওন মন্ডল ও মো. মাসুদ রানা বলেন, তরুণদের মোবাইল গেইম, ইন্টারনেট ব‍্যাবহারে আসক্তি, মাদক থেকে দূরে রাখতে এবং প্রতিদিন বিকেলে মাঠে খেলাধুলা রাখতেই এ ধরণের টুর্নামেন্টের আয়োজন। আশা করছি টুর্নামেন্টের সফল আয়োজন শেষে সকল খেলোয়াড় নিয়মিত মাঠে আসবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ