• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

খাগড়াছড়িতে পাঁচ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে পিআইওদের স্মারকলিপি প্রদান

স্টাফ রির্পোটারঃ / ২০৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

টানা চার দিনের অর্ধদিবস কর্মবিরতি শেষে খাগড়াছড়ির জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে খাগড়াছড়ির নয় উপজেলা পিআইওসহ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশাসের হাতে
জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবী সম্বলিত স্মারকলিপি তুলে দেন তারা।

এর আগে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে যান তারা।

এসময় খাগড়াছড়ি সদরের পিআইও নিমাই চন্দ্র রায়, মাটিরাঙ্গার পিআইও ইশতিয়াক আহম্মেদ, পানছড়ির পিআইও মো. রকিবুল ইসলাম, দিঘীনালার পিআইও মো. আব্দুস সালাম, মানিকছড়ির পিআইও তহিদ-উজ-জামান ও রামগড়ের পিআইও মো. নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যান পরিষদের ডাকে ‘বিভিন্ন ধরনের দুর্যোগ দক্ষতার সাথে ব্যবস্থাপনার কারিগরগণ নিজেরই দুর্যোগ কবলিত: উত্তোরনে দাবীতে সুশৃঙ্খল আন্দোলন’ এ স্লোগানে পাঁচ দফা দাবীতে সোমবার (১২ সেপ্টেম্বর) থেকে অর্ধদিবস কর্মবিরতি পালন করে কর্মকর্তা-কর্মচারীরা।

স্মারকলিপি প্রদান শেষে খাগড়াছড়ি সদরের পিআইও নিমাই চন্দ্র রায় ও মাটিরাঙ্গার পিআইও মো. ইশতিয়াক আহম্মেদ বলেন, জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা আমাদের প্রাণের দাবী। জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন করা হলে এ ক্ষেত্রে বিদ্যমান বৈষম্যের অবসান হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ