• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মহালছড়িতে সহকারী শিক্ষক সুবল কান্তি দাশের মৃত্যুতে সাবেক শিক্ষার্থীদের ফুলেল শ্রদ্ধা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৪২৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

মহালছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাষ্টারপাড়া নিবাসী মহালছড়ি গুচ্ছগ্রাম সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুবল কান্তি দাশ মেডিকেলে চিকিৎসারত অবস্থায় আজ ২২এপ্রিল রোজ শুক্রবার ৩.০০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর বিষয়টি কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

উক্ত এ মৃত্যুতে মহালছড়ি গুচ্ছগ্রাম সরকারি বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীগণ হিসেবে মোঃ জিয়াউর রহমান, রোকন মিয়া, রিপন ওঝা, মোঃ আনিসুর রহমান,রনজিত দাশ,মোঃ খলিল মিয়ার উপস্থিতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার- পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর এবং তিনি ২ মেয়ে ও জামাতাসহ নাতি-নাতনি আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীসহ সাবেক সহস্র শিক্ষার্থী রেখে গেছেন।

এই বিদ্যালয়ের প্রাক্তন এক ছাত্র বলেন স্যার অত্যন্ত সদা হাস্যোজ্জ্বল, অমায়িক, সহজসরল, ন্যায়পরায়ন ও আদর্শ শিক্ষক হিসেবে উনার সান্যিধ্য পাওয়ার সুযোগ (১৯৯৬-২০০১) পেয়েছিলাম। তিনি মহালছড়ি গুচ্ছ গ্রাম কমিউনিটি (সরকারী)প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমার শিক্ষা গুরু সুবল কান্তি দাশ(চন্দন স্যার) আজ মৃত্যু বরণ করেছেন। বিদ্যালয় প্রতিষ্ঠার সময়লগ্ন হতে (১৯৯৬- ২০২২চলমান) এই বিদ্যালয়ে চাকরিরত ছিলেন।

পরিবারের সিদ্ধান্তক্রমে রাতে পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য দাহক্রিয়া সম্পন্ন করার সিদ্ধান্ত নেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্যারের প্রতি শ্রদ্ধাশীল থেকে স্যারের শুভাঙ্কী প্রিয় শিক্ষার্থিগণ ও পরিচিত কলিগরা বিদেহী আত্মার সদগতি ও মঙ্গল কামনায় দোয়া/আর্শিবাদ কামনায় প্রকাশ করে পোস্ট করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ