মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে সহকারী শিক্ষক সুবল কান্তি দাশের মৃত্যুতে সাবেক শিক্ষার্থীদের ফুলেল শ্রদ্ধা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি)
  • প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৪৮ জন পড়েছেন

মহালছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাষ্টারপাড়া নিবাসী মহালছড়ি গুচ্ছগ্রাম সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুবল কান্তি দাশ মেডিকেলে চিকিৎসারত অবস্থায় আজ ২২এপ্রিল রোজ শুক্রবার ৩.০০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর বিষয়টি কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

উক্ত এ মৃত্যুতে মহালছড়ি গুচ্ছগ্রাম সরকারি বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীগণ হিসেবে মোঃ জিয়াউর রহমান, রোকন মিয়া, রিপন ওঝা, মোঃ আনিসুর রহমান,রনজিত দাশ,মোঃ খলিল মিয়ার উপস্থিতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার- পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর এবং তিনি ২ মেয়ে ও জামাতাসহ নাতি-নাতনি আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীসহ সাবেক সহস্র শিক্ষার্থী রেখে গেছেন।

এই বিদ্যালয়ের প্রাক্তন এক ছাত্র বলেন স্যার অত্যন্ত সদা হাস্যোজ্জ্বল, অমায়িক, সহজসরল, ন্যায়পরায়ন ও আদর্শ শিক্ষক হিসেবে উনার সান্যিধ্য পাওয়ার সুযোগ (১৯৯৬-২০০১) পেয়েছিলাম। তিনি মহালছড়ি গুচ্ছ গ্রাম কমিউনিটি (সরকারী)প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমার শিক্ষা গুরু সুবল কান্তি দাশ(চন্দন স্যার) আজ মৃত্যু বরণ করেছেন। বিদ্যালয় প্রতিষ্ঠার সময়লগ্ন হতে (১৯৯৬- ২০২২চলমান) এই বিদ্যালয়ে চাকরিরত ছিলেন।

পরিবারের সিদ্ধান্তক্রমে রাতে পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য দাহক্রিয়া সম্পন্ন করার সিদ্ধান্ত নেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্যারের প্রতি শ্রদ্ধাশীল থেকে স্যারের শুভাঙ্কী প্রিয় শিক্ষার্থিগণ ও পরিচিত কলিগরা বিদেহী আত্মার সদগতি ও মঙ্গল কামনায় দোয়া/আর্শিবাদ কামনায় প্রকাশ করে পোস্ট করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com