• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

মহালছড়িতে সহকারী শিক্ষক সুবল কান্তি দাশের মৃত্যুতে সাবেক শিক্ষার্থীদের ফুলেল শ্রদ্ধা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৪৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

মহালছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাষ্টারপাড়া নিবাসী মহালছড়ি গুচ্ছগ্রাম সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুবল কান্তি দাশ মেডিকেলে চিকিৎসারত অবস্থায় আজ ২২এপ্রিল রোজ শুক্রবার ৩.০০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর বিষয়টি কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

উক্ত এ মৃত্যুতে মহালছড়ি গুচ্ছগ্রাম সরকারি বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীগণ হিসেবে মোঃ জিয়াউর রহমান, রোকন মিয়া, রিপন ওঝা, মোঃ আনিসুর রহমান,রনজিত দাশ,মোঃ খলিল মিয়ার উপস্থিতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার- পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর এবং তিনি ২ মেয়ে ও জামাতাসহ নাতি-নাতনি আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীসহ সাবেক সহস্র শিক্ষার্থী রেখে গেছেন।

এই বিদ্যালয়ের প্রাক্তন এক ছাত্র বলেন স্যার অত্যন্ত সদা হাস্যোজ্জ্বল, অমায়িক, সহজসরল, ন্যায়পরায়ন ও আদর্শ শিক্ষক হিসেবে উনার সান্যিধ্য পাওয়ার সুযোগ (১৯৯৬-২০০১) পেয়েছিলাম। তিনি মহালছড়ি গুচ্ছ গ্রাম কমিউনিটি (সরকারী)প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমার শিক্ষা গুরু সুবল কান্তি দাশ(চন্দন স্যার) আজ মৃত্যু বরণ করেছেন। বিদ্যালয় প্রতিষ্ঠার সময়লগ্ন হতে (১৯৯৬- ২০২২চলমান) এই বিদ্যালয়ে চাকরিরত ছিলেন।

পরিবারের সিদ্ধান্তক্রমে রাতে পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য দাহক্রিয়া সম্পন্ন করার সিদ্ধান্ত নেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্যারের প্রতি শ্রদ্ধাশীল থেকে স্যারের শুভাঙ্কী প্রিয় শিক্ষার্থিগণ ও পরিচিত কলিগরা বিদেহী আত্মার সদগতি ও মঙ্গল কামনায় দোয়া/আর্শিবাদ কামনায় প্রকাশ করে পোস্ট করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ