• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

স্কুলে গিয়ে ফিরে আসেনি ৭ম শ্রেণির ছাত্রী পূর্ণিমা শীল, থানায় নিখোঁজ ডায়েরি

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৪১৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৯ মার্চ, ২০২২

লামায় স্কুলে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনি ৭ম শ্রেণির ছাত্রী পূর্ণিমা শীল (১৪)। গতকাল মঙ্গলবার সকালে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হায়দারনাশী এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজ স্কুল ছাত্রী পূর্ণিমা শীল হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী ও হায়দারনাশী এলাকার সুজন শীল এর মেয়ে।

এদিকে আশপাশে ও স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার রাতে লামা থানায় পূর্ণিমা শীলের মা লাকী রাণী শীল নিখোঁজ ডায়েরি করেন।

নিখোঁজ ডায়েরি সূত্রে জানা যায়, মঙ্গলবার (০৮ মার্চ) সকাল অনুমান ৮টায় পূর্ণিমা শীল (১৪) বাড়ি হতে স্কুল ড্রেস পরে স্কুলের ব্যাগসহ স্কুলে যায়। স্কুল ছুটি হওয়ার পরেও মেয়ে বাড়ীতে ফেরত না আসায় স্কুল শিক্ষকসহ তাহার সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে আমার মেয়ের স্কুল শিক্ষকসহ সহপাঠীরা জানান, আমার মেয়ে স্কুলে যায় নাই। আমি ও আমার স্বামী আমার মেয়েকে আত্মীয় স্বজনের বাড়ীসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করি। কিন্তু আমার মেয়ের কোন সন্ধান পাই নাই। বর্তমানেও খোঁজাখুঁজি অব্যাহত আছে। মেয়েকে না পেয়ে আইনী সহায়তা পেয়ে ও ভবিষ্যতের জন্য অত্র থানায় নিখোঁজ ডায়েরি করি।

নিখোঁজের বর্ণনাঃ উচ্চতা অনুমান ৫ ফুট ১ইঞ্চি, মুখমণ্ডল গোলাকার, গায়ের রং ফর্সা, পরণে ছিল-নেভী ব্লু স্কুল ড্রেস ও সাদা পায়জামা, চুলের রং-কালো, সে চট্টগ্রামের আঞ্চলিক ভাষা ও চলিত কথা বলে। শারীরিক গঠন-চিকন।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, নিখোঁজ স্কুল ছাত্রীর মা লাকী রাণী শীল থানায় সাধারণ ডায়েরি করেছে। আমরা মেয়েটিকে খুঁজছি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ