• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মহালছড়ির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৫৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সকল ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের আজ ১৩ জানুয়ারি রোজ বৃহস্পতিবার বিকাল ৩.৪৫ ঘটিকায় উপজেলা টাউনহলে শপথ বাক্য পাঠ করানো হয়।

মহালছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে গত ২৮ নভেম্বর ২০২১ এ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত মহালছড়ি, মুবাছড়ি ও কেয়াংঘাট ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ২৭ জন সংরক্ষিত নারী সদস্য ও ০৯ জন পুরুষ সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার জনাব শামসুল আলম ও মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার শীল।

মাইসছড়ি ইউনিয়ন পরিষদের প্রজ্ঞাপন জারি না হওয়ায় উক্ত ইউনিয়ন চেয়ারম্যান ও পুরুষ সদস্য, সংরক্ষিত নারী সদস্য শপথ বাক্য পাঠ করানো হবে।

মহালছড়িতে উক্ত কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়দা আক্তার শপথ বাক্য পাঠ করান।

তবে এর আগে দুপুরে মহালছড়ি, মুবাছড়ি ও কেয়াংঘাট ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতাপ চন্দ্র বিশ্বাস শপথ বাক্য পাঠ করান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ