সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রামগড়ে শ্বশুর বাড়িতে জামাই খুন,গলাকাটা লাশ উদ্ধার

রামগড় প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩৮৬ জন পড়েছেন

পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়া নামক গ্রাম থেকে এক উপজাতী মার্মা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

২৫ জুলাই (রবিবার )ভোর ৫ ঘটিকার সময় নিজ শ্বশুর বাড়ি থেকে মার্মা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম চাইথোয়াই অং মার্মা ওরপে মশা মার্মা (৩৬) সে রামগড় উপজেলার ১নং ইউনিয়নের লালছড়ি গ্রামের বজেন্দ্র মার্মার ছেলে বলে পুলিশ জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মশা মার্মা প্রথম স্ত্রী গত একমাস পূর্বে পালিয়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মার্মা (২০) পিতা মৃত পেঞ্চাচিয় মার্মাকে ২য় স্ত্রী হিসেবে বিয়ে করেন। এদিকে চাপাইয়ে মার্মা ২ বছর পূর্বে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াই (৩৭) কে বিবাহ করেছিলো তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। চপাইয়ে মার্মা ২য় বিবাহের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সঙ্গে চলে আসতে বলে এবং এই নিয়ে তাদের মাঝে মতবিরোধ চলছিলো,বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের ছোট ভাই সাজু মার্মা বলেন আমার ভাই চপাই মার্মাকে বিয়ে করেছে মাত্র এক সাপ্তাহ হলো, ভাই বিয়ে করার পর থেকে ঐ মহিলার ডিভোর্স দেওয়া স্বামী তাকে হুমকি দমকি দিয়ে আসছে,আজকের এই হত‍্যাকান্ড”র সাথে পুর্বের স্বামী সহ ভাইয়ের ব‍ৌ জড়িত, এতে কোন সন্দেহ নেই।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো. শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে,এব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে। তবে হত্যাকাণ্ডের ঘটনার নিহতের স্ত্রী ও শালককে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com