• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

রামগড়ে শ্বশুর বাড়িতে জামাই খুন,গলাকাটা লাশ উদ্ধার

রামগড় প্রতিনিধিঃ / ৮০২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৫ জুলাই, ২০২১

পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়া নামক গ্রাম থেকে এক উপজাতী মার্মা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

২৫ জুলাই (রবিবার )ভোর ৫ ঘটিকার সময় নিজ শ্বশুর বাড়ি থেকে মার্মা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম চাইথোয়াই অং মার্মা ওরপে মশা মার্মা (৩৬) সে রামগড় উপজেলার ১নং ইউনিয়নের লালছড়ি গ্রামের বজেন্দ্র মার্মার ছেলে বলে পুলিশ জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মশা মার্মা প্রথম স্ত্রী গত একমাস পূর্বে পালিয়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মার্মা (২০) পিতা মৃত পেঞ্চাচিয় মার্মাকে ২য় স্ত্রী হিসেবে বিয়ে করেন। এদিকে চাপাইয়ে মার্মা ২ বছর পূর্বে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াই (৩৭) কে বিবাহ করেছিলো তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। চপাইয়ে মার্মা ২য় বিবাহের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সঙ্গে চলে আসতে বলে এবং এই নিয়ে তাদের মাঝে মতবিরোধ চলছিলো,বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের ছোট ভাই সাজু মার্মা বলেন আমার ভাই চপাই মার্মাকে বিয়ে করেছে মাত্র এক সাপ্তাহ হলো, ভাই বিয়ে করার পর থেকে ঐ মহিলার ডিভোর্স দেওয়া স্বামী তাকে হুমকি দমকি দিয়ে আসছে,আজকের এই হত‍্যাকান্ড”র সাথে পুর্বের স্বামী সহ ভাইয়ের ব‍ৌ জড়িত, এতে কোন সন্দেহ নেই।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো. শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে,এব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে। তবে হত্যাকাণ্ডের ঘটনার নিহতের স্ত্রী ও শালককে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ