• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের থানচি উপজেলার থানচি লিক্রে সড়কে মাল বোঝা একটি ট্রাকের উপর গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। আজ বিকেল সাড়ে চারটার দিকে সীমান্ত সড়কের ৮ কিলোমিটার এলাকায় এ ঘটনা ঘটে। লিক্রে সড়ক পথে ৫টি ট্রাক থানচি বাজারে আসার পথে ৮ কিলোমিটার এলাকায় পৌঁছলে আগে থেকে ওত পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা ট্রাকের উপর গুলি চালায়। এ সময় আবু বক্কর এর একটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া না গেলেও এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে। এছাড়া অভ্যন্তরীন সড়ক গুলোতেও যান চলাচল বন্ধ রয়েছে। সেখানে নিরাপত্তাও বাড়ানো হয়েছে। নিরাপত্তা বাহিনীর সন্ত্রাসবিরোধী অভিযান চলার সময়েই থানচিতে এ ঘটনা ঘটলো। গত দুই ও তিন এপ্রিল কেএনএফ’র সশস্ত্র সদস্যরা রুমা ও থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় হামলা চালিয়ে অস্ত্র গুলি ও টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনার পর রুমা থানচি ওর রোয়াংছড়িতে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযান চলছে। অভিযানে এ পর্যন্ত কেএনএফ এর সদস্য ও সহযোগী সন্দেহে ১৯ নারীসহ ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ