• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

কাপ্তাইয়ে মানবতার দেয়াল- প্রদানে গর্বিত হবেন না, গ্রহনে লজ্জিত হবেন না

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ / ৪৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

মেহনতি ও দরিদ্র মানুষের মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণে কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে উপজেলা সদর যাত্রী ছাউনিতে চালু করা হলো “মানবতার দেয়াল”।
প্রদানে গর্বিত হবেন না, গ্রহনে লজ্জিত হবেন না, মূলত এই শ্লোগানকে উপজীব্য করে গরীব অসহায় জনগণের মাঝে বিনামূল্যে বস্ত্র, খাদ্য এবং বিভিন্ন মৌলিক চাহিদা মেটানোর উপাদান যোগানের জন্য এই মানবতার দেয়াল গড়া হয়েছে বলে জানান কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উৎপল ভট্টাচার্য্য।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেল ৩.৩০ মিনিটে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই মানবতার দেয়াল উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।
জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি সুবর্ন ভট্টাচার্য এর সভাপতিত্বে সম্পাদক উৎপল ভট্টাচার্য এর সঞ্চালনায় এইসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জন্মাষ্টমী উদযাপন পরিষদের অর্থ সম্পাদক দিলীপ কুমার পাল, কাপ্তাই সীতাঘাট মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জন্মাষ্টমী উদযাপন পরিষদের সহ সভাপতি আশীষ কুমার দাশ, কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উপদেষ্টা স্বপন কুমার সেন, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক বিপ্লব মল্লিক, উপদেষ্টা তুষার চৌধুরী, সদস্য অনিন্দ্য পাল উপস্থিত ছিলেন।
উদ্বোধনে শেষে প্রধান অতিথি ইউএনও মুনতাসির জাহান বলেন, মেহনতি, মুক্তিযোদ্ধা, দরিদ্র মানুষ এবং মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মার্নাথে জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে যে মানবতার দেয়াল স্থাপন করা হয়েছে সেটা সত্যিই প্রশংসনীয়। আমাদের গরীব দুঃখী মেহনতি মানুষ উনারা অনেকের কাছে চাইতে পারে না, তাদের কথা চিন্তা করে মানবতার দেয়াল সৃষ্টি করা হয়েছে এতে তারা উপকৃত হবেন, এখানে খাবার, বস্ত্র সহ মৌলিক উপাদান গুলো তারা রাতের অন্ধকারেও নিতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ