শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

কাপ্তাইয়ে মানবতার দেয়াল- প্রদানে গর্বিত হবেন না, গ্রহনে লজ্জিত হবেন না

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৯৯ জন পড়েছেন

মেহনতি ও দরিদ্র মানুষের মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণে কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে উপজেলা সদর যাত্রী ছাউনিতে চালু করা হলো “মানবতার দেয়াল”।
প্রদানে গর্বিত হবেন না, গ্রহনে লজ্জিত হবেন না, মূলত এই শ্লোগানকে উপজীব্য করে গরীব অসহায় জনগণের মাঝে বিনামূল্যে বস্ত্র, খাদ্য এবং বিভিন্ন মৌলিক চাহিদা মেটানোর উপাদান যোগানের জন্য এই মানবতার দেয়াল গড়া হয়েছে বলে জানান কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উৎপল ভট্টাচার্য্য।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেল ৩.৩০ মিনিটে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই মানবতার দেয়াল উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।
জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি সুবর্ন ভট্টাচার্য এর সভাপতিত্বে সম্পাদক উৎপল ভট্টাচার্য এর সঞ্চালনায় এইসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জন্মাষ্টমী উদযাপন পরিষদের অর্থ সম্পাদক দিলীপ কুমার পাল, কাপ্তাই সীতাঘাট মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জন্মাষ্টমী উদযাপন পরিষদের সহ সভাপতি আশীষ কুমার দাশ, কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের উপদেষ্টা স্বপন কুমার সেন, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক বিপ্লব মল্লিক, উপদেষ্টা তুষার চৌধুরী, সদস্য অনিন্দ্য পাল উপস্থিত ছিলেন।
উদ্বোধনে শেষে প্রধান অতিথি ইউএনও মুনতাসির জাহান বলেন, মেহনতি, মুক্তিযোদ্ধা, দরিদ্র মানুষ এবং মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মার্নাথে জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে যে মানবতার দেয়াল স্থাপন করা হয়েছে সেটা সত্যিই প্রশংসনীয়। আমাদের গরীব দুঃখী মেহনতি মানুষ উনারা অনেকের কাছে চাইতে পারে না, তাদের কথা চিন্তা করে মানবতার দেয়াল সৃষ্টি করা হয়েছে এতে তারা উপকৃত হবেন, এখানে খাবার, বস্ত্র সহ মৌলিক উপাদান গুলো তারা রাতের অন্ধকারেও নিতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com