বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ভূমিদস্যু শরংনাঙ্করকে দ্রুত গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবিতে পদুয়া ফলাহারিয়ায় মানববন্ধন অনুষ্টিত

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি:
  • প্রকাশিত : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩২১ জন পড়েছেন

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি:

ফলহারিয়া বহিরাগত ধর্ম্মান্ধ বৌদ্ধ ভিক্ষু শরংনাঙ্কর কর্তৃক “মহান আল্লাহ ও তার প্রিয় রাসুল (দঃ)সম্পর্কে কটুক্তি, ধর্মীয় উষ্কানি,ভূমিদস্যূ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীর প্রতিবাদে ফলহারিয়া হযরত পাঠান আউলিয়া (রহ:) ইসলামী সমাজ কল্যান সংস্হার উদ্যোগে উত্তর পদুয়া ফলহারিয়ায় বাদে আসর অনুষ্ঠিত হয়।
মাওলানা হাকিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী দারুল হুদা মহিলা মাদরাসার মুফতি মাওলানা সাইফুল ইসলাম,প্রধান বক্তা ছিলেন মাওলানা আবদুর রহিম, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পিপলস ইসলামিক একাডেমির পরিচালক মাওলানা ইদরিস,ওলামা পরিষদের মাওলানা ফারুক, উপস্হিত ছিলেন জাহেদ,আইয়ুব, রফিকুল ইসলাম, আবদুর কাইয়ুম প্রমূখ ।
শেষে মোনাজাত পরিচালনা করেন খতিব মাওলানা আবু নাসের, মাওলানা কোরবান আলী চিশতির সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

বক্তারা বলেন, ফলহারিয়া বহিরাগত ধর্ম্মান্ধ বৌদ্ধ ভিক্ষু শরংনাঙ্কর কর্তৃক “মহান আল্লাহ ও তার প্রিয় রাসুল (দঃ)সম্পর্কে কটুক্তি” ধর্মীয় উষ্কানি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীর বিরুদ্ধে অবিলম্বে গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় এনে সাম্প্রদায়িক সম্পীতি ফিরিয়ে আনার আহবান জানানো হয়। শরংনাঙ্কর ভিক্ষুর জন্য রাঙ্গুনিয়ায় শাস্তি বিনষ্ট কারীর মত জগন্য অপরাধ করে কোন বিচার না হলে বক্তারা ভবিষ্যতের জন্য কঠোর কর্মসূচী সহ বৃহত্তর গন আন্দোলনের ডাক দেয়া হবে। তাই অনতিবিলম্বে এলাকার শান্তি ফিরিয়ে আনতে তাকে গ্রেপ্তারসহ বিচারের আওতায় আনার আহবান জানানো হয় সমাবেশ হতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com