• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

কেএনএফ’র গুলিতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

ডেস্ক রির্পোট: / ১৩৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

ডেস্ক রির্পোট:

বান্দরবানে যৌথ বাহিনীর সঙ্গে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গোলাগুলিতে নিহত সেনা সদস্য মো: রফিকুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার রাতে নোয়াখালীর চাটখিল উপজেলার পশ্চিম শোশালিয়া গ্রামে সামরিক মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।এর আগে সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম সিএমএইচ থেকে এই সেনা সদস্যের মরদেহ গ্রামের বাড়ি পৌঁছলে এলাকায় শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। এ সময় তাঁর আত্মীয় স্বজন ও সহপাঠীরা কান্নায় ভেঙ্গে পড়েন।পরে বাড়ির পাশে মসজিদের মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এ সময় জাতীয় ও সামরিক বাহিনীর পতাকায় আচ্ছাদিত সেনা সদস্য রফিকুল ইসলামের কফিনে গান স্যালুট দেন সেনাবাহিনীর একটি চৌকশ দল।

এ সময় বিউগলে করুণ সূর বেজে উঠে। জানাজার নামাজ শেষে সহকর্মীরা রফিকুলের কফিন কবরে নিয়ে যান। দাফন শেষে কবরে সেনা বাহিনীর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।রফিকুল ইসলাম ২০০৫ সালে সেনাবাহিনীতে সৈনিক পদে যোগদান করেন।

মৃত্যুর আগে তার পদবী ছিল করপোরাল। তিনি বান্দরবনের রুমা উপজেলায় কাজ করতেন। কয়েকদিন আগে তিনি দায়িত্বরত অবস্থায় গুলিবিদ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ