• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

সিন্দুকছড়ি সেনা জোন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ আর্টিলারি বিগ্রেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে সিন্দুকছড়ি জোন।

এরই ধারাবাহিকতায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে (মঙ্গলবার) সিন্দুকছড়ি জোনের আওতাধীন জোনের পক্ষ থেকে দুস্থ অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে চিকিৎসা সেবা পৌছানোর লক্ষে গভামারা সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে মেডিকেল ক্যম্পেইন স্থাপন করা হয়।

মেডিকেল ক্যম্পেইনে আগত পাহাড়ে বসবাসরত (পাহাড়ি/বাঙালি )সুবিধা বঞ্চিত পরিবারের ১৬৮ জন মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করেন সিন্দুকছড়ি জোন। জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আতিকুর রহমানের কাছে শারীরিক অবস্থার কথা ব্যক্ত করে, পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করে ঔষধ নিয়ে যায় সুবিধা ভোগীরা। পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে এলাকার মানুষ।

উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এধরনের জনসেবা মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ