• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

সিন্দুকছড়ি সেনা জোন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ২০৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ আর্টিলারি বিগ্রেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে সিন্দুকছড়ি জোন।

এরই ধারাবাহিকতায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে (মঙ্গলবার) সিন্দুকছড়ি জোনের আওতাধীন জোনের পক্ষ থেকে দুস্থ অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে চিকিৎসা সেবা পৌছানোর লক্ষে গভামারা সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে মেডিকেল ক্যম্পেইন স্থাপন করা হয়।

মেডিকেল ক্যম্পেইনে আগত পাহাড়ে বসবাসরত (পাহাড়ি/বাঙালি )সুবিধা বঞ্চিত পরিবারের ১৬৮ জন মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করেন সিন্দুকছড়ি জোন। জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আতিকুর রহমানের কাছে শারীরিক অবস্থার কথা ব্যক্ত করে, পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করে ঔষধ নিয়ে যায় সুবিধা ভোগীরা। পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে এলাকার মানুষ।

উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এধরনের জনসেবা মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ