• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

বাইডেনকে হত্যার হুমকিদাতা গুলিতে নিহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১২২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনসহ বেশ কয়েকজন কর্মকর্তাকে হত্যার হুমকি দেওয়া এক ব্যক্তি এফবিআই অভিযানে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

বুধবার স্থানীয় সময় ভোর ৬টা ১৫ মিনিটে ওটাহ রাজ্যের সল্টলেক সিটির দক্ষিণে প্রোভো শহরে অভিযানটি চালানো হয়।

নিহত ব্যক্তির নাম ক্রেগ রবার্টসন। অভিযান চালানোর আগে তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হয়েছিল। কারণ বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্ট বাইডেন রাজ্যটিতে সফরে আসছেন।

ফৌজদারি অভিযোগে বলা হয়েছে, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ প্রশ্নে বাইডেন এবং এক আইনজীবীকে নিয়ে ফেসবুকে হুমকি দিয়েছেন রবার্টসন।

অভিযোগ অনুসারে, মার্কিন অ্যাটর্নি জেনারেল মেরিক গারল্যান্ড এবং নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল লেটিটিয়া জেমসকেও হুমকি দিয়েছেন রবার্টসন।

গত সপ্তাহে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে বাইডেনকে হত্যার হুমকি দিয়ে তিনি লেখেন, শুনেছি বাইডেন নাকি উটাহতে আসছেন। আমার এম২৪ স্নাইপার রাইফেলটি পরিষ্কার করছি।

এফবিআই এজেন্টরা তখন রবার্টসনের সঙ্গে দেখা করেন। এজেন্টদের তিনি জানিয়েছিলেন, এসব পোস্ট তার ‘স্বপ্ন’। গ্রেফতার করতে চাইলে ওয়ারেন্ট নিয়ে আসতে হবে।

মঙ্গলবার আরেকটি পোস্টে রবার্টসন লেখেন, উটাহ সম্ভবত চলতি সপ্তাহে বিখ্যাত হয়ে উঠবে। কারণ একজন স্নাইপার মার্কসবাদী বাইডেনকে শেষ করে দেবে।

বাইডেন বৃহস্পতিবার প্রেসিডেন্ট হিসেবে প্রথম উটাহ সফর করবেন। একটি সামরিক হাসপাতাল পরিদর্শনের পাশাপাশি পার্ক সিটিতে তহবিল সংগ্রহের একটি আয়োজনে অংশ নেবেন তিনি।

সূত্র : বিবিসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ