• সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে কাপ্তাইয়ে আলোচনা সভা  বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আবারও শতভাগ পাসের রেকর্ড ধরে রেখেছেন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ : জিপিএ (৫) পেল ৩৮ জন আর্ন্তজাতিক নাসিং দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নানা আয়োজন  দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ রাজস্থলী উপজেলা রিসোর্স সেন্টারে ৬ দিনব্যাপী বিষয়ভিত্তিক প্রশিক্ষণ শুরু  পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তিচ্ছুকদের জন্য ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’ ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময়

কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১১২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি:

তীব্র তাপদাহ হতে মুক্তির জন্য  বৃষ্টির কামনায়  রবিবার (২৮এপ্রিল) সকাল ১০ টায় রাঙামাটির   কাপ্তাই নতুনবাজার সর্বস্থরের লোকদের নিয়ে ৪নং কাপ্তাই  ইউপি সংলগ্ন ঈদগা মাঠে   ইস্তেসকার নামাজ আদায় করা হয়।

২ রাকাত সালাতুল ইস্তেসকার নামাজ আদায় শেষে দু’হাত তুলে আল্লাহুর নিকট সর্বস্থরের লোকজন বৃষ্টির জন্য প্রার্থনা করেন। এসময় সকলে কান্নায় ভেঙ্গে পড়েন।সবাই বলে আল্লাহ আমাদের সকলগুনা মাপ করে দিয়ে তোমার রহমতের বৃষ্টি দাও।

কাপ্তাই নতুনবাজার ব্যবসায়ী ও বাইতুল ইল্লাহ শাহী জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক আব্দুল আলীম কালাম সাওদাগর জানান কাপ্তাইয়ে সকল লোকদের আয়োজনে বৃষ্টি ও শান্তি কামনায় ইস্তেসকার নামাজ আদায় করা হয়। এতে সর্বস্থরের সকল পেশার  লোকজন নামাজে অংশগ্রহণ করেন।

ইস্তেসকার নামাজ পড়ান কাপ্তাই নতুনবাজার বাইতুল ইল্লা শাহী জামে মসজিদের ইমাম শেখ আব্দুল্লাহ্ আল মামুন নূরী। তিনি জানান আমরা দু’হাত তুলে আমাদের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে বৃষ্টি প্রার্থনা করি।এবং দেশের মঙ্গল কামনা করি।আল্লাহু অবশ্যই ক্ষমাশীল দয়ালু তিনি আমাদের দোয়া কবুল করবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ