• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

বাংলাদেশ থেকে ভারতে পাচারের শিকার ১২ জন তরুণীকে ফেরত দিলো ভারতীয় পুলিশ

ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

 

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা যশোর প্রতিনিধি

বাংলাদেশ থেকে ভারতে পাচারের শিকার ১২ জন যুবতীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে ফেরত দিলো ভারতীয় পুলিশ। ভারতে অবস্থানরত এই যুবতীদের বৈধ কাগজপত্র না থাকায় তারা ভারতীয় পুলিশের হাতে আটক হন। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায় ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ তাদেরকে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে।

ইমিগ্রেশন পুলিশের সূত্র জানিয়েছে, আইনি প্রক্রিয়া সম্পন্ন করার জন্য যুবতীদের বেনাপোল পোর্ট থানার হেফাজতে দেওয়া হবে। আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে নিজ নিজ ঠিকানায় প্রেরণ করা হবে।

জানা যায়, পাচারের শিকার বাংলাদেশি ১২ জন যুবতী দেশের বিভিন্ন সীমান্ত দিয়ে কাজের সন্ধানে অবৈধভাবে ভারতে অবস্থান করায় ভারতীয় পুলিশের তাদের আটক করে। পরে ভারতের মানবিক সংস্থা ‘রেসকিউ ফাউন্ডেশনের’ অধীনে তাদের রাখা হয়। পরবর্তীতে বাংলাদেশের জাস্টিস অ্যান্ড কেয়ার, যশোর শাখার মাধ্যমে দু’দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মধ্যস্থতায় ট্রাভেল পারমিটের মাধ্যমে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের নিকট যুবতীদের হস্তান্তর করে পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান বিষয়টি খবর সংযোগকে নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে পরিবারের নিকট প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ