• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

বাংলাদেশ থেকে ভারতে পাচারের শিকার ১২ জন তরুণীকে ফেরত দিলো ভারতীয় পুলিশ

ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

 

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা যশোর প্রতিনিধি

বাংলাদেশ থেকে ভারতে পাচারের শিকার ১২ জন যুবতীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে ফেরত দিলো ভারতীয় পুলিশ। ভারতে অবস্থানরত এই যুবতীদের বৈধ কাগজপত্র না থাকায় তারা ভারতীয় পুলিশের হাতে আটক হন। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায় ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ তাদেরকে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে।

ইমিগ্রেশন পুলিশের সূত্র জানিয়েছে, আইনি প্রক্রিয়া সম্পন্ন করার জন্য যুবতীদের বেনাপোল পোর্ট থানার হেফাজতে দেওয়া হবে। আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে নিজ নিজ ঠিকানায় প্রেরণ করা হবে।

জানা যায়, পাচারের শিকার বাংলাদেশি ১২ জন যুবতী দেশের বিভিন্ন সীমান্ত দিয়ে কাজের সন্ধানে অবৈধভাবে ভারতে অবস্থান করায় ভারতীয় পুলিশের তাদের আটক করে। পরে ভারতের মানবিক সংস্থা ‘রেসকিউ ফাউন্ডেশনের’ অধীনে তাদের রাখা হয়। পরবর্তীতে বাংলাদেশের জাস্টিস অ্যান্ড কেয়ার, যশোর শাখার মাধ্যমে দু’দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মধ্যস্থতায় ট্রাভেল পারমিটের মাধ্যমে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের নিকট যুবতীদের হস্তান্তর করে পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান বিষয়টি খবর সংযোগকে নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে পরিবারের নিকট প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ