• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

আলীকদম সেনা জোন কর্তৃক ইফতার সামগ্রী, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

স্টাফ রিপোর্টার / ৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

বান্দরবান জেলা প্রতিনিধি:

অদ্য ২৭ মার্চ ২০২৪ইং (বুধবার) সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান সেনারিজিয়নের অধীনস্থ ৩১বীর আলীকদম সেনা জোন কর্তৃক সেনা জোনের ক্যান্টিন সংলগ্ন হলরুমে ঈদ-উল ফিতর উপলক্ষ্যে অসহায় হতদরিদ্র ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও ১৫০জন ব্যক্তি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি। পাশাপাশি আরো উপস্থিত ছিলেন আলীকদম জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল মোঃ শওকাতুল মোনায়েম, পিএসসি, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার বলেন- বাংলাদেশ সেনাবাহীনি পার্বত্য অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

দূর্গম পাহাড়ী এলাকার জনগ প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবনযাপনে অভ্যস্থ। বান্দরবান রিজিয়ন এই এলাকার সাধারণ জনগণ ও স্থানীয় প্রশাসনকে সবসময় সর্বাত্মক সহায়তা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ আলীকদম জোন কর্তৃক অত্র এলাকার অসহায় হতদরিদ্র ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও ১৫০ জন ব্যক্তিকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়।

বর্তমানে আলীকদম জোন এর পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং তা ভবিষ্যতেও থাকবে বলে রিজিয়ন কমান্ডার সকলকে আশ্বস্ত প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ