• বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

আলীকদম সেনা জোন কর্তৃক ইফতার সামগ্রী, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

স্টাফ রিপোর্টার / ৯৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

বান্দরবান জেলা প্রতিনিধি:

অদ্য ২৭ মার্চ ২০২৪ইং (বুধবার) সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান সেনারিজিয়নের অধীনস্থ ৩১বীর আলীকদম সেনা জোন কর্তৃক সেনা জোনের ক্যান্টিন সংলগ্ন হলরুমে ঈদ-উল ফিতর উপলক্ষ্যে অসহায় হতদরিদ্র ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও ১৫০জন ব্যক্তি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি। পাশাপাশি আরো উপস্থিত ছিলেন আলীকদম জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল মোঃ শওকাতুল মোনায়েম, পিএসসি, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার বলেন- বাংলাদেশ সেনাবাহীনি পার্বত্য অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

দূর্গম পাহাড়ী এলাকার জনগ প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবনযাপনে অভ্যস্থ। বান্দরবান রিজিয়ন এই এলাকার সাধারণ জনগণ ও স্থানীয় প্রশাসনকে সবসময় সর্বাত্মক সহায়তা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ আলীকদম জোন কর্তৃক অত্র এলাকার অসহায় হতদরিদ্র ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও ১৫০ জন ব্যক্তিকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়।

বর্তমানে আলীকদম জোন এর পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং তা ভবিষ্যতেও থাকবে বলে রিজিয়ন কমান্ডার সকলকে আশ্বস্ত প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ