• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

অসহায় ও দুস্থদের মাঝে বিজিবি গুইমারা সেক্টরের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ 

এম. সাইফুর রহমান (সজীব) / ৮৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পবিত্র মাহে রমজানে খাগড়াছড়ির দুর্গম পাহাড়ে সীমান্ত সুরক্ষায় নিয়োজিত বিজিবি গুইমারা সেক্টর সদর দপ্তরের উদ্যোগে শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচির অংশ হিসেবে দুপুরে সেক্টর সদর দপ্তরে স্থানীয় এতিম শিশু ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী তুলে দেন বিজিবি গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল এস.এম আবুল এহসান। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পোলাও চাউল, তেল, চিনি, সেমাই সহ ইফতার সামগ্রী।

এ সময় সেক্টর কমান্ডার বলেন, দুর্গম পাহাড়ে অপরাধ দমনের পাশাপাশি অসহায় মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে বিজিবির এমন কার্যক্রম  অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিজিবি হাসপাতালের অধিনায়ক লে: আবু সাইদুজ্জামান, সেক্টরের জিটু মেজর শাহ মোহাম্মদ আজাদ আলী অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ