• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পানছড়িতে সমীর ত্রিপুরার মূল হত্যাকারী গ্রেফতার

স্টাফ রির্পোটারঃ / ৩২৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৪ মে, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়িতে ৪নং লতিবান ইউনিয়নের হেলাধুলা পাড়ায় ১৫দিন পুর্বে সংঘঠিত হত্যাকাণ্ডের মূল হত্যাকারী মিন্টু বিকাশ ত্রিপুরাকে(২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার(৪ মে’২২) বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা বাসস্ট্যান্ড থেকে মাটিরাঙ্গা থানা পুলিশ এর সহোযোগিতায় ২নং এজহারভূক্ত আসামীকে সুকৌশলে গ্রেফতার করা হয়।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশের সহযোগিতায় পানছড়ির  সমীর ত্রিপুরার হত্যাকান্ডের ২নং এজহারভূক্ত আসামী মিন্টু বিকাশ ত্রিপুরাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এর পুর্বে ৪জন আসামীকে গ্রেফতার করা হয়েছিল। আর শীঘ্রই বাকী ৪জন আসামীকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্যঃ গত মাসের মঙ্গলবার(১৯ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারটার দিকে পানছড়ির ৪নং লতিবান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হেলাধুলা পাড়ায় ছুরিকাঘাতে সমীর দত্ত ত্রিপুরা নিহত হয়। এ ব্যাপারে নিহতের বড় ভাই সোনা মোহন ত্রিপুরা পানছড়ি থানায় ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ