• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পহেলা সেপ্টেম্বর থেকে পর্যটকদের জন্য খুলে দেওয়া হচ্ছে সাজেক ভ্যালি

মোঃ মহিউদ্দিন, বাঘাইছড়ি,রাঙ্গামাটি,প্রতিনিধি / ৭৩৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

মোঃ মহিউদ্দিন, বাঘাইছড়ি,রাঙ্গামাটি,প্রতিনিধিঃ

করোনার কারণে (কভিট ১৯) দীর্ঘ পাঁচমাস বন্ধ রাখার পর অবশেষে ‌‌‍‌‌‌‌‌‌‌(পহেলা সেপ্টেম্বর) থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালী খুলে দেওয়া হচ্ছে।

বুধবার (২৬আগষ্ট) দিনগত রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন, বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব জিতু।

তিনি বলেন-স্বাস্থ্যবিধি মেনে সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিন্ধান্ত উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক রিসোর্ট মালিকদের সঙ্গে আলোচনা করে চলতি বছরের পহেলা সেপ্টেম্বর থেকে সাজেক পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিন্ধান্ত নেওয়া হয়। তবে আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের অনুরোধ করেন।

সাজেক কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মণ বলেন, ‘প্রশাসনের সঙ্গে আমাদের সাজেকে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা তোলার বিষয়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আগামী পহেলা সেপ্টেম্বর থেকে পর্যটকরা স্বাস্থ্যিবিধি মেনে সাজেক ভ্রমণ করতে পারবেন।

এদিকে কটেজ ও হোটেল মালিকদের মনে কিছুটা স্বস্তি ফিরে আসেছে।কেননা দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার কারণে।অনেক ক্ষতির মুখে পড়তে হয়েছে কটেজ ও হোটেল মালিকদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ