• সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

পানছড়িতে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  

নিজস্ব প্রতিবেদক: / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি বাজারে ৫ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড দিয়েছেন উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রুবাইয়া আফরোজ।
মঙ্গলবার (১৮ জানুয়ারি ) বিকালে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন হোটেলের খাবার দোকানে অপরিচ্ছন্ন ভাবে খাবার রাখায় দোকানের সীমানার বাইরে ছাউনি তৈরি করে মালামাল রেখে জনগণের চলাচলে বিঘ্নসৃষ্টি করায় বিবিধ আইনে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১২হাজার ২’শ টাকা জরিমানা করা হয়।
জানা যায়, বিভিন্ন রেষ্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে রান্না করার জন্য,পথচারীদের রাস্তা চলাচলে দোকানের সামনে যত্রতত্র মালামাল রাখায় বিভিন্ন আইনে এই জরিমানা করা হয়।
এই বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ বলেন, পানছড়ি বাজারের সুশৃঙ্খল পরিবেশ রাখা সবার দায়িত্ব ও কর্তব্য। যত্রতত্র মালামাল রেখে জনগণের চলাচলে বিঘ্নিতকারী ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি করা আইনত দণ্ডনীয় অপরাধ৷ সবাইকে সচেতন থেকে ব্যবসা চালিয়ে যেতে হবে। অন্যথায় এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ