• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

খাগড়াছড়িতে ইয়াবা কেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের

খাগড়াছড়ি প্রতিনিধি: / ৫৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

 

খাগড়াছড়ির ভাইবোনছড়া এলাকার ছোট পানছড়ি এলাকায় ঘাতকের এলোপাথাড়ি লাঠির আঘাতে প্রাণ গেল থুইছা মার্মা (২০) নামের যুবকের। শুক্রবার রাতে (২২ অক্টোবর ২১) এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর থানার (ওসি) মোহাম্মদ রশিদ জানান, ঘটনার পরপর পুলিশ এ ঘটনায় ২ জনকে আটক করেছে। লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে রয়েছে ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্থান্তর করা হবে বলে জানান ওসি।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় থুইছা মার্মা ঐলাকার এক বড় ভাইয়ের কাছে গিয়ে মদ্যপান করে  ইয়াবা ক্রয় বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে সেখানে থাকা আপ্রেুইমং মারমা নামের পঞ্চাশ বছর বয়সী এক ব্যাক্তি ঐ যুবককে মাথায় আঘাত করলে সে গুরুত্বর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে সেখানে তার মৃত্যু হয় বলে স্বজন সূত্রে জানা যায়।

আহত যুবককে রাত ৯টায় হাসপাতালে আহত অবস্থায় ভর্তি করা হলে রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় বলে নিশ্চিত করেন খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (দায়িত্বরত) ডা: রাজর্ষী চাকমা।

পাহাড়কে গিলে খাচ্ছে ইয়াবা,পর্দার আড়ালে মুল হোতারা: এদিকে-সম্প্রীতি পাহাড়ে প্রাণঘাতি মাদক ইয়াবার ছড়াছড়ি ও রমরমা বার্ণিজ্য চললেও ধরা ছোয়ার বাইরে থাকা ব্যবসায়ীদের কারণে অস্থিতিশীল পরিবশে সৃষ্টি হচ্ছে। খাগড়াছড়িতে এরই মধ্যে মটর সাইকেল চুরি,পৌর শহরসহ পাশ^বর্তী এলাকাসহ জেলা জুড়ে বেড়েছে অপরাধ কার্যক্রম। অচিরেই অভিযানের মাধ্যমে মাদক কার্বারীদের নিয়ন্ত্রণ করা না গেলে পাহাড়ের পরিবেশ আরো ভয়াবহ রূপ নেবে বলে আশঙ্কা করছে স্থানীয় সচেতন সমাজ।

ইতি মধ্যে বিভিন্ন জাতীয় দৈনিকে “পাহাড়ের ইয়াবার রমরমা বার্ণিজ্য” শিরোনামে সংবাদ প্রকাশের পর বাংলাদেশ সেনাবাহিনী মাদক বিরোধী অভিযানে সাধারণ মানুষের মধ্যে স্বস্থি ফিরতে শুরু করলেও নিমূর্ল হচ্ছে না মাদক ও অঁধরা’ই রয়ে যাচ্ছে মাদকের গডফাঁদার,পর্দার আড়ালের মুল হোতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ