• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম
রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

রাঙামাটিতে মাদকাসক্ত কতৃক শিশুকে ধর্ষণচেষ্টা!

নিজস্ব প্রতিবেদক: / ৩৮২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

রাঙামাটিতে মাদকাসক্ত কতৃক সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে।

শনিবার বিকালে শহরের রিজার্ভ বাজার বেকারী লাইন নাপিতপট্রি এলাকায় এই ঘটনা ঘটে।

তবে লোকলজ্জার কারনে থানায় কোন অভিযোগ করেনি ভিকটিমের পরিবার।

মাদকাসক্ত ব্যাক্তি বেকারী লাইন এলাকার মৃত আলী মিয়ার ছেলে আবুল কালাম আজাদ(৫৫)।

ভিকটিম শিশুটি জানা যায়,একশো টাকার লোভ দেখিয়ে আমাকে ব্যাচেলর শৌচাগারে নিয়ে যায়।পরে আমার চাচা প্রকৃতির ডাকে সাড়া দিয়ে শৌচাগারে আসলে সে পালিয়ে যায়।

ভিকটিমের চাচা জানায়,প্রকৃতির ডাকে সাড়া দিতে শৌচাগারের দরজার সামনে উপস্থিত হলে শৌচাগারের দরজা বন্ধ দেখলে দাঁড়িয়ে থাকি।পরে শৌচাগার থেকে আমার ভাইজির আওয়াজ শুনে সন্দেহ হওয়ায় দরজা খুললে আবুল কালাম আজাদ দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন,আবুল কালাম আজাদ এলাকার একজন চিহ্নিত মাদকসেবী।পূর্বেও সে এই ধরনের ঘটনা ঘটিয়েছে।

তারা বলেন,ছোট ছোট শিশু থেকে শুরু করে তার থেকে রেহায় পায়নি এলাকার মহিলারাও।বিভিন্ন বাজে ভঙ্গিতে ইশারা সহ কুমন্তব্যের কারনে এলাকা থেকে বাহির হতেও সংকোচে থাকতে হয়।

এবিষয়ে  বক্তব্য নিতে গেলে কলিম আজাদকে তার বাসায় পাওয়া যায়নি।বাসার অন্যান্য সদস্যরা জানায় তাদের সাথে কলিমের কোন সম্পর্ক নেই।

কোতোয়ালী থানার  অফিসার ইনচার্জ কবির হোসেন জানায়,এবিষয়ে থানায় কোন অভিযোগ হয়নি।অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ