• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

আমি বাঁচতে চাই, আমাকে বাঁচাতে সাহায্যে করুন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৭২৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

রাঙ্গামাটির লংগদু উপজেলার ইসলামাবাদ গ্রামের মোঃ আশ্রাফুল আলম। সুপরিচিত আশ্রাফুল কারও কাছে প্রিয় ছাত্র, কারও কাছে প্রিয় ভাই, বন্ধু, । নিরেট সহজ, সরল, সাদামাটা নির্ভেজাল ব্যক্তি হিসেবে তার পরিচিতটা বেশি।

আশ্রাফুল আলম একজন রাঙ্গামাটি সরকারি কলেজ থেকে বিএসসি পাস করেন। সে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়, পশ্চিম সোনাই দাখিল মাদ্রাসা, গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া দাখিল মাদ্রাসা এবং হাজাছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় খণ্ডকালীন শিক্ষকতা করছেন। আশ্রাফুল লিভার সিরোসিস রোগে আক্রান্ত। চিকিৎসা খরচ বেশ ব্যয় বহুল, হওয়ার তার পক্ষে চিকিৎসা খরচ মেটানো সম্ভব না। তাই আর্থিক সংকটের কারনে চিকিৎসার অভাবে দিন দিন তার স্বাস্থ্য আবনতির দিকে যাচ্ছে।
কয়েক দিন যেতেই পেটে পানি জমে অস্বাভাবিক হয়ে যায়। এই অবস্থায় আশ্রাফুল জীবন বাঁচাতে উন্নত চিকিৎসা জরুরী।
উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করার মতো আশ্রাফুলের পরিবারের আসম্বব হয়ে পড়েছে, বিধায় বন্ধু-বান্ধব, দেশে বিত্তবান, প্রবাসী সহ সকল শ্রেনি পেশার মানুষের নিকট আশ্রাফুলের দোয়া চেয়েছেন। পাশাপাশি তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যে করার জন্য বিনীতভাবে আবেদন জানান।আশ্রাফুল বলেন, আমি বাঁচতে চাই, আমাকে বাঁচান।
আশ্রাফুলকে যারা মানবিক দ সহায়তা করতে চান তারা নিন্মোক্ত নির্ধারিত নম্বরে সহায়তা পাঠাতে পাঠানোর অনুরোধ জানান।

বিকাশঃ 01881630467
রকেটঃ 018233789401
নগদঃ 01557430941


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ