• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

গুইমারা শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

আব্দুল আলী, নিজস্ব প্রতিবেদক গুইমারাঃ / ৩৬৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

করোনা পরিস্থিতি কিছুটা উন্নতি হওয়ায় সারা দেশের ন্যায় স্কুল কলেজ ও মাদ্রাসা খোলার প্রস্তুতি চলছে পুরোদমে। তাই শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কল্পে গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলাধীন সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও স্যানিটাইজার ও বক্স হাইজিন বিতরণ করা হয়েছে।
৯ সেপ্টম্বর বৃহস্পতি বার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ৫৮ টি প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয়ে ৩৯,০০০ মাস্ক, স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়াও স্কুলের ছাত্রীদের জন্য ২০ বক্স হাইজিন সামগ্রী বিতরণ করা হয়েছে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে। এসব সামগ্রী বিতরণ করেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা। উপস্থিত ছিলেন গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেনসহ বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
মাস্ক ও স্যানিটাইজার বিতরণকালে উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার সকল শিক্ষকদের বলেন দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিযেছে সরকার। যেহেতু করোনা পরিস্থিতি এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি তাই সকল ছাত্র ছাত্রীদের প্রতি যন্তবান হয়ে তাদের সকলকে মাস্ক পড়া ও স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ