• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

করোনায় আক্রান্ত ফজলে করিম চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক: / ৫৪৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক
করোনায় আক্রান্ত হলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও রাউজান থেকে নির্বাচিত সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা শ্যামল পালিত কাঞ্চন।

তিনি জানান, ১৫ আগস্ট উপলক্ষে রাউজানে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন ফজলে করিম চৌধুরী এমপি। কর্মসূচির অংশ হিসাবে কয়েক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেন স্থানীয় সাংসদ। এর পর রোববার ফজলে করিম চৌধুরীর শরীরে সামান্য জ্বর ছিল। তবে সোমবার খানিকটা সর্দি ছাড়া তার মধ্যে সেভাবে তেমন কোনো উপসর্গ দেখা যায়নি।

আজ সোমবার রাউজান উপজেলা হেলথ কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী বাড়ী থেকে ফজলে করিম চৌধুরীর নমুনা সংগ্রহ করেন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ শনাক্ত হয়।

ফজলে করিম চৌধুরীর বরাত দিয়ে শ্যামল পালিত কাঞ্চন জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। সেখান থেকেই তিনি করোনা পজিটিভ হন বলে সন্দেহ ফজলে করিম চৌধুরীর, জানান শ্যামল পালিত কাঞ্চন। তিনি আপাতত সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনা থেকে মুক্তির জন্য ফজলে করিম চৌধুরী সবার দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, এর আগে একবার করোনা উপসর্গের কারণে মাস খানেক আইসোলেশনে ছিলেন সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী।

উল্লেখ্য, এর আগে গত ২৭ জুন সাংসদ ফজলে করিম চৌধুরীর পুত্র ফারাজ করিম চৌধুরীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি এখন সুস্থ আছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ