• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

লামায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান ব্যুরো প্রধান: / ৭০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের লামায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। লামা উপজেলা শাখার নেতা কর্মীদের উদ্যোগে সোমবার দুপুরে দুই শতাধিক নেতা কর্মীর সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউস মিলনায়তনে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়। এতে পৌরসভা এলাকা ও বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীরা স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের লামা উপজেলা শাখার সাবেক সভাপতি জোসনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উপজেলা শাখার (একাংশ) সভাপতি মো. আমির হোসেন। এতে উপজেলা বিএনপি’র (একাংশ) সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী প্রধান বক্তা ছিলেন।

আলোচনায় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেতা আবু তাহের মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য ওমর ফারুক, উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন রফিক, উপজেলা ছাত্রদলের সভাপতি মনিরুল ইসলাম তুহিন, শ্রমিক দলের সভাপতি দেলোয়ার হোাসেন বাহার, উপজেলা তাঁতী দলের সভাপতি ফজর আলী প্রমুখ অতিথি ছিলেন। শেষে কেট কেটে নেতা কর্মীদের মুখে তুলে দেন প্রধান অতিথি আমির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ