• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

ময়মনসিংহে নবাগত ডিআইজি পুলিশ বাদি হয়ে কোন মামলা করবে না

স্টাফ রিপোর্টার: / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪

 

পুলিশকে আগের পর্যায়ে জনগনের কাছে আস্থার স্থল,জনসেবায় নিয়োজিত পুলিশ হিসেবে পৌঁছাতে হবে।এবং সেই লক্ষে কাজ করতে চাই ও ছাত্র-জনতা সাংবাদিক সকলের সহযোগিতা চাই। আমরা আইনের পুলিশ থাকতে চাই। কারো অভিযোগ খতিয়ে না দেখে হয়রানির লক্ষে কাউকে গ্রেফতার করা হবেনা। পুলিশ বাদি হয়ে কোন মামলা করবে না।

আজ (সোমবার ৯ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ নগরীর পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন আহমেদ মাল্টিপারপাস শেডে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত রেঞ্জ ডিআইজি ড. মোঃ আশরাফুর রহমান।

তিনি বলেন, বর্তমান সময়ে সকল ধরনের সমস্যা নিরসনে পুলিশের পুরনো মনোভাব পরিবর্তন হচ্ছে। ট্রমা থেকে বের করে আনার চেষ্টা করছি। আগামী এক সপ্তাহের মধ্যে পুরোদমে কাজ শুরু করবে। এ জন্য সংবাদকর্মীদের সঠিক লেখনী ও প্রচরণার মাধ্যমে সহযোগীতা কামনা করছি। যাতে সিআরপিসি ও পিআরবি অনুসারে পুলিশ সঠিকভাবে কাজ করতে পারে।
এসময় সভায় স্বাগত বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার মোঃ আজিজুল ইসলাম। এছাড়াও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, যমুনা টিভির হোসাইন শাহিদ,স্বাধীন চৌধুরী, মোঃ আইয়ুব আলী,মোঃ সাইফুল ইসলাম ও মোঃ নজরুল ইসলামসহ প্রমূখ।

সভায় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত ডিআইজি (অর্থ) সৈয়দ আবু সায়েম,অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) মোঃশফিকুর রহমান, খন্দকার খালিদ বিন নুর কমান্ড্যান্ট ইন সার্ভিস ট্রেনিং সেন্টার ময়মনসিংহসহ রেঞ্জ ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ