• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লামার সরই ইউনিয়নে ভূমি বিরোধের জের ধরে সংঘর্ষে দু’পক্ষের তিনজন আহত

মোঃ দস্তগীর সিকদার মানিক, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ / ২৬৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

মোঃ দস্তগীর সিকদার মানিক, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ

লামা উপজেলার সরই ইউনিয়নে ভূমি বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) দুপুর ১২টায় সরই ইউনিয়নের ১নং ওয়ার্ড কিল্লারছড়া নামক জায়গায় এই ঘটনা ঘটে।

আহতদের চিকিৎসার জন্য লামা সরকারি হাসপাতালে নেয়া হয়। আহতরা হলেন জনৈক হাফেজ আহমদের জামাতা মোঃ ইমরান, মো. মনির ও মোঃ মুক্তার৷

আহতদের মধ্যে মুক্তারের অবস্থা বেশ আশংকাজনক হাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এদিকে নৃশংস এই ঘটনা জানাজানি হলে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহতদের পরিবার জানায় তারা আইনের আশ্রয় নিবেন।

সরই পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ এনামুল হক ভূঁইয়া বলেন, সঙ্গীয় ফোর্স সহ ঘঠনাস্থল পরিদর্শন করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ