• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

কেন্দ্রীয় কমিটির সভাপতি সম্পাদককে নির্বাচিত করায় তারেক রহমানকে যুবদলের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার / ১০৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

 

রাঙামাটি প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না এবং নুরুল ইসলাম নয়ন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বিএনপির ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাঙামাটি যুবদল।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করে জেলা যুবদলের নেতাকর্মীরা। মিছিলটি শহরের কাঠালতলী, বনরুপা, হ্যাপির মোড় ও কোর্ট বিল্ডিং হয়ে নিউ মার্কেট গিয়ে শেষ হয়। পরে নিউ মার্কেটের সামনে আলোচনা সভায় অংশগ্রহন করে নেতাকর্মীরা।

এতে জেলা যুবদল সভাপতি নুর নবী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে যুবদলের সহ সভাপতি আব্দুল মামুন, সাংগঠনিক সম্পাদক মো. ইউছুফ, সিনিয়র যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন, পৌর যুবদলের আহ্বায়ক সিরাজুল মোস্তফা, সদর থানা আহ্বায়ক আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সহ সভাপতি হেলাল উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক জসিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা নাজমুল হোসেন, মোরশেদ হোসেন ও রাশেদুল ইসলাম রনিসহ জেলা এবং উপজেলা পর্যায়ের যুবদলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়ে বলেন, বেগম জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রাখা হয়েছে। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে। নতুন কেন্দ্রীয় কমিটিতে যোগ্য নেতাদের নির্বাচিত করায় তারেক রহমান কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা। নুতন কমিটির ডাকে সাড়া দিয়ে সকল কর্মসূচি বাস্তবায়নের ও আশা ব্যক্ত করেন বক্তারা।

এদিকে মিছিল শেষে আলোচনা সভার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসেন জেলা পুলিশের একটি টিম। এসময় আলোচনা বন্ধ করতে নেতাদের নিষেধ করা হলে তারা আলোচনা চালাতে থাকেন। এতে ক্ষুব্ধ হয়ে পুলিশ সদস্যরা মাইক এবং ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করে। পরে ১মিনিটের বক্তব্যেই সভার ইতি টানেন জেলা যুবদল সভাপতি। সাথে সাথেই মাঠ ছাড়েন সভায় আসা নেতা কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ