• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিঝুমদ্বীপে আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি যাওয়ার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু

জিএম ইব্রাহিম (হাতিয়া) নোয়াখালী / ১১৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ মে, ২০২৪

জিএম ইব্রাহিম (হাতিয়া) নোয়াখালীঃ

নোয়াখালীর বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়নে ঘূর্ণিঝড় রিমালের রাতে আশ্রয় কেন্দ্র আসেন মান্না।সকালে আশ্রায় কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে পানিতে পড়ে মন্নান (১২) শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮মে) সকাল ১০টার দিকে দিকে উপজেলার ইসলামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো.মান্না (১২) উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইসলামপুর গ্রামের মোক্তার বাড়ির নবীর উদ্দিনের ছেলে।

নিঝুম দ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান মো.দিনাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, জোয়ারের স্রোতে রাস্তা ভেঙ্গে গভীর গর্ত তৈরি হয়। মান্না আশ্রয় কেন্দ্র থেকে ফেরার পথে সড়কের ওই গভীর গর্তে পড়ে পানিতে ডুবে মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়,ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে অস্বাভাবিক জোয়ারের পানিতে উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের ৯টি গ্রাম জোয়ারের পানি ও টানা বর্ষণে ডুবে যায়। এতে স্থানীয়রা আশ্রয় কেন্দ্রে এসে আশ্রয় নেয়। মান্না ও তার পরিবারের সদস্যদের সঙ্গে ওই আশ্রয় কেন্দ্রে অবস্থান নেয়। পরে মঙ্গলবার সকালের দিকে আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে মান্না অসাবধানতা বশত রাস্তার গর্তে পড়ে মারা যায়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশীষ চাকমা বলেন নিঝুম দ্বীপ ইউনিয়নে এক শিশু পানিতে পড়ে মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ