• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

রামগড়ে পৌরমেয়র কর্তৃক প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ

রামগড় প্রতিনিধিঃ / ৫২৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে চলমান করোনার প্রার্দুভাবে কর্মহীন ও হতদরিদ্রের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ত্রাণ রামগড় পৌরসভায় বিতরণ করা হয়েছে।

চলমান মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে কঠোরতম লকডাউন, এ পরিস্থিতিতে শ্রমজীবী,হতদরিদ্র মানুষ কর্মহীন হ ওয়াতে প্রধানমন্ত্রী”র উপহার, স্বাস্থ্যবিধি মেনে রামগড় পৌরসভার ৯টি ওয়াডে ১এক হাজার জন পরিবারের মাঝে ত্রাণ – মাস্ক বিতরণ করা হয় রামগড় পৌরসভার মাঠ প্রঙ্গনে।

২৯ জুলাই সকাল ১০টা থেকে দিনব্যাপী রামগড় পৌরসভার সার্বিক সহযোগিতা পৌর কার্যালয়ে প্রধানমন্ত্রী” র এই উপহার খাদ্য সামগ্রী পাহাড়ি এবং বাঙ্গালী পরিবারের মাঝে ১০ কেজি চাউলসহ মাস্ক বিতরণ করেন রামগড় পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান (কাজী রিপন)।ত্রাণ বিতরণ কালীন মেয়র বলেন চলমান মহামারী করোনা প্রার্দুভাবের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উপহার ত্রাণ সামগ্রী বিতরণ সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য পৌরসভার একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। বর্তমানে এরূপ কার্যক্রম চলমান রয়েছে। এসময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মানাসহ মাস্ক পরিদানের আহবান জানান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন,রামগড় উপজেলা আইসিটি প্রোগ্রামার রেহান উদ্দিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সমর মজুমদারসহ বিভিন্ন ওয়াডের কাউন্সিলরসহ পৌরসভার দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা- কর্মচারী বৃন্দ ও স্থানীয় গনমাধ‍্যমকর্মীগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ