• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন

আল মামুন, নিজস্ব প্রতিবেদকঃ / ৩৬৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন। বুধবার (২৮ জুলাই ২০২১) সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ সার্জেন্টদের চেক পোষ্ট বসিয়ে নজরদারী, হেলমেট বিহীন চালকদের জরিমানাসহ লকডাউন চলাকালে সরকার ঘোষিত আইন মেনে চলা প্রশাসনের তৎপরতা ছিল চোঁখে পড়ার মত।

অন্যদিকে খাগড়াছড়ি জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ছিল সরব। আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ,জরিমানাসহ আইন ভঙ্গকারীদের কঠোর সর্তকবার্তা দেন তারা। একই সাথে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়া, বিশেষ প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

খাগড়াছড়ি পুলিশ সার্জেন্ট তরুণ দাস ও মো: ফারুক হোসেন জানান,আইন অমান্যকারীদের কোন ভাবে ছাড় দেওয়া হচ্ছে না। সকাল থেকে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে মামলাসহ জেলা সদরের প্রবেশ মুখসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে চেক পোস্ট বসিয়ে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণে কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান।

এদিকে-খাগড়াছড়িতে করোনা উপসর্গ নিয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। বেড়েছে করোনায় আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। এ নিয়ে খাগড়াছড়িতে করোনায় মারা গেছে ১৭ জন। গত ২৪ ঘন্টায় খাগড়াছড়িতে ৮৬ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে আরও ৩৫ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৯ জন। সুস্থ হয়েছে ১ হাজার ১শ ৫৮ জন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাস জানান, চলতি মাসে জেলায় এক হাজার ৩শ ৬৯ জনের নমুনা পরীক্ষায় ৯শ ৮৯ জনের শরীরে করোনা পজিটিভ বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ