• বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণে সিন্দুকছড়ি সেনা জোন

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ির গুইমারা অঞ্চলের স্থিতিশীলতা এবং শান্তি,সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে সেনাবাহিনীর ২৪ আর্টিলারি ব্রিগেড,গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি সেনা জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যানমুলক কর্মসুচি পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

৬ এপ্রিল (শনিবার) বিকেল বেলা সিন্দুকছড়ি সেনা জোনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তৈকর্মা এবতেদায়ী মাদ্রাসা ও সিন্দুকছড়ি মাদ্রাসার ৬৫ জন শিক্ষার্থীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ক্যাপ্টেন মোহাম্মদ মাহাবুবুল বারী ।

এসময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন আরো ভালো ভাবে লেখাপড়া করতে হবে এবং শিক্ষক দের বলেন শিক্ষার্থীদের ভালো ভাবে পাঠদানের পাশাপাশি তাদেরকে সচেতন করে তোলতে হবে। ইফতার সামগ্রী বিতরণের পর উপস্থিত সকলকে ঈদ-উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি বলেন,আর্তমানবতা ও আর্থ-সামাজিক উন্নয়ন এবং যে কোনো দূর্যোগ পরিস্থিতিতে সকলের জন্য সেনাবাহিনীর সাহাস্য ও প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে। পাহাড়ের স্থিতিশীলতা ও শান্তি শৃঙ্খলা বাজায় রাখার লক্ষ্যে সিন্দুকছড়ি সেনা জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যানমুলক কর্মসুচি পরিচালনা করে আসছে। বাংলাদেশ সেনাবাহিনী পূর্বের ন্যায় সকলের পাশে থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং পার্বত্য চট্রগ্রামে শান্তি প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাবে।

এসময় উপস্থিত ছিলেন,সিন্দুকছড়ি জোনের সামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ