• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

রামগড়ে তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধীদের মাঝে পুলিশ সুপারের ঈদ উপহার বিতরণ

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি / ২১৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে উপজেলায় বসবাসরত তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধীদের মাঝে জেলা পুলিশের উদ্যোগে ও রামগড় থানার সার্বিক সহযোগিতায় ঈদ উপহার সামগ্রী এবং ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ৪ এপ্রিল) বিকেলে রামগড় থানা প্রাঙ্গনে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

রামগড় থানার ওসি (তদন্ত) ফকরুল ইসলামের সঞ্চালনায় ও অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশের সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম, এএম বার)। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জসীম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার রামগড় সার্কেল মো. নাজিম উদ্দিন, রামগড় বন্দর ইনচার্জ ওসি মোঃমনির হোসেন প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ঈদ আনন্দ থেকে কোন মানুষই যেনো বাদ না পড়ে সে চিন্তা করেই আমাদের আজকের এ আয়োজন। অনুষ্ঠানে সবার সুস্থতা কামনা করছি।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা -উপজেলার পুলিশের পদস্থ কর্মকর্তা, পুলিশ সদস্য বৃন্দ ও সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ