• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

পৌরসভায় টিসিবির পণ্য পেয়ে সন্তুষ্ট ক্রেতারা

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি। / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি।
মহেশখালী পৌরশহরে নিম্ন আয়ের মানুষের নিকট টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু হয়েছে।

২১ শে মার্চ (বৃহস্পতিবার) সকাল ১০ টার দিকে গোরাকঘাটা লামার বাজারে নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মাঝে ভর্তুকি মূল্যে এসব বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা প্রাণীসম্পদ উপসহকারী অফিসার জাহিদুর ইসলাম।

এতে পৌরসভার ১,৮০৪ জন কার্ডধারী পাচ্ছে ৪৮০ টাকায় প্যাকেজের আওতায় পণ্যের মধ্যে রয়েছে ৬০ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি মসুর ডাল, ৩০ টাকা কেজি দরে ৫ কেজি চাল ও ১০০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন। প্রতি পরিবার সর্বোচ্চ ২বার করে পণ্য ক্রয় করতে পারবেন।

টিসিবির পণ্য হাতে পেয়ে কার্ডধারী অনেকে বলেন, বর্তমান বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য অনেক বেশি। এই ঊর্ধ্বগতির বাজারে স্বল্প মূল্যে তেল, ডাল ও চাল পেয়ে অনেক খুশি। সরকার সব সময় যেন আরো কিছু নিত্য পণ্য যোগ করে এই স্বল্পমূল্যে আমাদের প্রদান করে, সরকারের কাছে এই দাবি জানাই। এই কার্যক্রমটি খুবই জনবান্ধব।

সুবিধাভোগীরা পবিত্র রমজান মাসে টিসিবির পণ্য সাশ্রয়ী মূল্যে পেয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা,বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ স্থানীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক ও মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়াকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ