• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম
গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন 

লক্ষ্মীছড়ি সেনা জোনের উদ্যোগে অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ 

সাইফুর রহমান (সজীব) / ১০৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

 সাইফুর রহমান (সজীব)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্ম বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষ্মীছড়ি সেনা জোনের উদ্যোগে হত-দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

লক্ষ্মীছড়ি জোনের সেনা সদস্যরা মেডিকেল টিম নিয়ে দুর্গম বার্মাছড়ি এলাকায় সকল সম্প্রদায়ের দুঃস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে দিনব্যপী এ চিকিৎসা সেবা প্রদান করেন। এতে বিভিন্ন রোগে আক্রান্ত ৩৬৫ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। লক্ষীছড়ি জোনের পক্ষ থেকে রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আল-আমীন সিদ্দিকী রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় লক্ষীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর সরওয়ার জাহান সহ পদস্থ সামরিক  কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান সেনা কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ