• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

মানিকছড়িতে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন চিনি খেজুর না পেয়ে অসন্তোষ্ট রোজদারীরা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা সদরে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন করা হয়েছে। ইফতারের প্রধান উপকরণ চিনি ও খেজুর না পেয়ে অসন্তুষ্ট রোজাদারীরা!

১৩ মার্চ বুধবার সকালে উপজেলা সদর মুসলিম পাড়া টিসিবি পণ্য বিতরণ কেন্দ্রে সদর ইউপি’র ২১৩৬ কার্ডধারীর মাঝে টিসিবি পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। প্রতি কার্ডধারী ৪৭০ টাকার বিনিময়ে পাচ্ছেন ২ কেজি তেল,২ কেজি ডাল ও ৫ কেজি চাউল । তবে ইফতারের উপকরণ চিনি, খেজুর না থাকায় রোজদারী কার্ড হোল্ডারদের অনেকে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে! টিসিবি’র ডিলার ক্লিনটন বড়ুয়া জানান, চিনি, খেজুর জেলা, উপজেলার বরাদ্দে থাকে না। এগুলো মহানগর এলাকায় বরাদ্দ হয়!

বিক্রি উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, ইউপি সদস্য মো. ইদ্রিস ইসলাম বাচ্চু, মো. মনির হোসেন ভূঁইয়া ও টিসিবি ডিলার ক্লিনটন বড়ুয়া উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ