• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাজী মজিবর রহমানের জন্মদিনে শুভেচ্ছা জানালো পিসিসিপি

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটিঃ / ৭২১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪

 

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পিসিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান কাজী মজিবর রহমানের ৬৮তম শুভ জন্মদিনে শুভেচ্ছা জানালো পিসিএনপি’র অঙ্গ সংগঠন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) কেন্দ্রীয় কমিটি।

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের অভিভাবক পিসিএনপি’র চেয়ারম্যান কাজী মজিবর রহমানের জন্মদিন উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শাহাদাত হোসেন কায়েশ ও সাধারণ সম্পাদক মোঃ হাবীব আজম আজ (১০ মার্চ) রবিবার সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে শুভেচ্ছা জানিয়ে বলেন, ”কাজী মজিবর রহমান” আপনার তর্জ্জনীর ইশারায় এগিয়ে চলুক পার্বত্য চট্টগ্রামের অধিকার বঞ্চিত নিপীড়িত অধিকারহারা ছাত্র-জনতার ভাগ্য। পার্বত্য চট্টগ্রামের আপামর নিপীড়িত জনতার পক্ষ থেকে ৬৮তম জন্মদিনে আপনাকে জানাচ্ছি বিপ্লবী শুভেচ্ছা ও অভিনন্দন।

আরশের মালিক মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের নিকট আপনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি। আজকের এই বিশেষ দিনে দোয়া করি আল্লাহ যেন আপনাকে দীর্ঘায়ু দান করেন এবং পাহাড়ের অধিকার বঞ্চিত ছাত্র সমাজের ও গণমানুষের মুক্তির সংগ্রামকে, সকল নাগরিকের নিজস্ব ও রাষ্ট্রীয় অধিকার নিশ্চিত করতে আপনি যেন ন্যায় বিচার প্রতিষ্ঠা করে দিয়ে যেতে পারেন এই কামনা করছি। অন্ধকারাচ্ছন্ন পাহাড়কে আলোকিত করার প্রত্যয়ে আপনার যে নিরলস পথচলা সেই পথচলা যেন সফল ও সার্থক হয়।

পার্বত্য বন্ধুখ্যাত, পার্বত্য চট্টগ্রামের অন্যতম শ্রেষ্ঠ আন্দোলন সংগ্রামকারী, জনদরদী, রাজনীতির প্রোজ্জ্বলতম জ্যোতিষ্ক কাজী মোঃ মজিবর রহমান আপনার জন্য হাজারো পার্বত্য অঞ্চলের ছাত্র সমাজ জীবন দিতে প্রস্তুত। আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যান পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি সব সময় আপনার পাশে আছে,থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ