• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও

হ্যাপি করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) / ৬৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

 

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি।
কক্সবাজারের মহেশখালী উপজেলা থেকে ৪৩তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মীকি মারমা।

বৃহস্পতিবার (২২ শে ফেব্রুয়ারি) বিকালে নিজ কার্যালয়ে বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত ক্যাডারদের এই শুভেচ্ছা জানান ইউএনও।

সুপারিশপ্রাপ্ত মেধাবীরা হলেন..
উপজেলার কালারমারছড়া ইউনিয়নের সালাহ্উদ্দিন কাদের (পুলিশ ক্যাডার), ধলঘাটা ইউনিয়নের আবদু রহমান (নিরীক্ষা ও হিসাব ক্যাডার), হোয়ানক ইউনিয়নের খাইরুল আজিজ খোকন (খাদ্য ক্যাডার), বড় মহেশখালী ইউনিয়নে শাহাব উদ্দিন, (শিক্ষা ক্যাডার) শাওলি পাল টিনা (পররাষ্ট্র ক্যাডার), ছোট মহেশখালী ইউনিয়নের সুমন কান্তি ঘোষ ও তাঁর স্ত্রী মৈত্রী ঘোষ (বিসিএস) শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

এদিন উপস্থিত সকল ক্যাডারকে ফুল দিয়ে ও মিষ্টি মুখ করিয়ে বরণ করেন ইউএনও। পরে তাদের প্রত্যেকের হাতে উপজেলা প্রশাসনের শুভেচ্ছা স্মারক উপহার তুলে দেন। এসময় নতুনদের জন্য বিভিন্ন পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করেন ইউএনও মীকি মারমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ