• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বড় মহেশখালীতে আগুন পোহাতে গিয়ে গুরুতর দগ্ধ-শিশু

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

 

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি
বড় মহেশখালীতে আগুন পোহাতে গিয়ে রামিয়া আজিজ রিয়া নামের পাঁচ বছরের এক শিশু গুরুতর দগ্ধ হয়েছে। এতে তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে।

মঙ্গলবার দুপুর ১ টা ৪০ মিনিটের মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আহত রিয়া কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার আজিজুর রহমানের মেয়ে। সে মা-বাবার সঙ্গে তার গ্রামে বাড়িতে থাকে। দুপুরে বাড়ীর উঠানে ছাদেকা আকতার এর পাশে খেলা করতে গিয়ে আগুন পোহানো চাইয়ের ঠালে আগুনে পড়ে একপর্যায়ে অসাবধানতাবশত তার শরীরে আগুন লেগে যায়। পরে তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়।

জরুরি বিভাগের চিকিৎসক দেখে, তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন পরে অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। বর্তমানে শিশুটি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ