• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া পূর্ব চন্দ্রঘোনা শ্রী শ্রীমৎ স্বামী জ্যোতিশ্বরানন্দ রক্ষা কালী মন্দিরের ৫ম তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্পূর্ণ

মিন্টু কান্তি নাথ রাজস্থলী,রাঙ্গামাটি।। / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

মিন্টু কান্তি নাথ রাঙ্গামাটি রাজস্থলীঃ
রাঙ্গুনিয়া পূর্ব চন্দ্রঘোনা হিন্দুপাড়া সপ্নাদিষ্ট পরমহংস শ্রী শ্রীমৎ স্বামী জ্যোতিশ্বরানন্দ রক্ষা কালী মন্দির ও সেবাশ্রম এর ৫ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশ্ব শান্তি চন্ডী যজ্ঞ সম্পন্ন হয়েছে।

গত ৩০শে জানুয়ারি ২০২৪ইং রাত ৮ ঘটিকায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সনাতন ধর্ম সম্মেলন অনুষ্ঠিত হয়,রাত ১০ ঘটিকায় চন্ডী যজ্ঞের শুভ অধিবাস কীর্তন আরম্ভ।অধিবাস কীর্তন পরিবেশন করেন-শ্রীমৎ স্বামী তাপসানন্দ গিরি মহারাজ।
৩১ শে জানুয়ারি ২০২৪ ইং রোজ

বুধবার সকাল ৯ ঘটিকায় গুরু পূজার মাধ্যমে চন্ডী যজ্ঞ শুরু হয়, যজ্ঞের পৌরোহিত্য করেন বাঙ্গালহালিয়া শ্রী শ্রী সনাতন ঋষি আশ্রমের মঠাধ্যক্ষ শ্রীমৎ স্বামী সনাতন ঋষি মহারাজ।
সমগ্র অনুষ্ঠানের পৌরোহিত্য করেন – স্বপ্নাদিষ্ট পরমহংস শ্রী শ্রীমৎ স্বামী জ্যোতিশ্বরানন্দ রক্ষা কালী মন্দির ও সেবাশ্রম এর প্রতিষ্ঠাতা মঠাধ্যক্ষ – শ্রীমৎ স্বামী গুরুকৃপানন্দ ব্রহ্মচারী মহারাজ। উপস্থিত ছিলেন চট্টগ্রাম চন্দনাইশ থেকে আগত শ্রীমৎ স্বামী অজপানন্দ ব্রহ্মচারী মহারাজ। চট্টগ্রাম শাকপুরা থেকে আগত – শ্রীমৎ স্বামী কৃপানন্দ ব্রহ্মচারী মহারাজ। শ্রীমৎ স্বামী রিগ্যান ব্রহ্মচারী মহারাজ,বিশিষ্ট গীতা পাঠক জগদীশ দেবনাথ পুজন সহ বিভিন্ন মঠ থেকে সাধু সন্যাসী এবং প্রায় ৩ হাজার ভক্তের সমাগম হয়েছে, দুপুরে আনন্দ বাজারে মহাপ্রসাদ বিতরণ করা হয়। যজ্ঞ শেষে বেদ মন্ত্রের মাধ্যমে শ্রীমৎ স্বামী সনাতন ঋষি মহারাজ পূর্ণাহুতি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ