• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

লাকসামে পিএফজির পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ / ৩৬০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

 

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি
“সর্বত্র সহিংসতার বিরুদ্ধে মানুষ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পিস ফ্যাসিলিটেটর গ্ৰুপ (পিএফজি) লাকসাম ইউনিটের উদ্যোগে শনিবার সকালে স্থানীয় একটি রেস্টুরেন্টে সম্মিলিত কার্যক্রম অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

পিএফজি লাকসাম ইউনিটের কো- অর্ডিনেটর জাফর আহমেদের সঞ্চালনায় ওই সভায় বক্তব্য রাখেন, পিএফজি লাকসাম ইউনিটের এম্বাসেডর এডভোকেট বিকাশ চন্দ্র সাহা, নাজমুন্নাহার নুপুর, মো. সিরাজুল হক, নুরে আলম মানিক, নিমাই সাহা, দি হাঙ্গার প্রজেক্টের আঞ্চলিক কো-অর্ডিনেটর সৈয়দ মোহাম্মদ নাসির উদ্দিন ও পিএফজির আঞ্চলিক কো-অর্ডিনেটর খোদেজা বেগম।

এসময় পিএফজি লাকসাম ইউনিটের সদস্য, লাকসাম প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আওরঙ্গজেব খান রুবেল, মো. আহসান হাবিব, নাজনীন নীপা, খবির উদ্দিন আহমেদ কিরণ, গোপাল চন্দ্র সাহা প্রমূখ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ