• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গুইমারায় সঞ্চয় ব্যাংক নবনির্মিত ভবন উদ্বোধন করেন, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

মো: ইমরান হোসাইন: / ৪৪০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

গুইমারা উপজেলা পরিষদ কমপ্লেক্স এর অভ্যন্তরে আমার বাড়ী আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক গুইমারার নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে।

সোমবার(১৯ জুলাই)বিকাল ৪ ঘটিকায় আমার বাড়ী আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক গুইমারার নবনির্মিত ভবন উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। শুরুতেই জেলা প্রশাসককে ফুলেল জানান পল্লী সঞ্চয় ব্যাংকের গুইমারা উপজেলা শাখা ব্যাবস্হাপক শান্তনু মহাজন।

এসময়,উপস্হিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, পল্লী সঞ্চয় ব্যাংকের জেলা সমন্বয়কারী দেবজিত চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা,সদর ইউপি চেয়ারম্যান সুজাইউ মারমাসহ প্রশাসনের কর্মকর্তা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। উদ্ভোধন শেষ গুইমারা লুন্দুক্যাপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে এডিপি ২০২০-২১ এর অর্থায়নে ল্যাপটপ, প্রিন্টার, মডেম বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা শিল্পকলা একাডেমি,গুইমারা এর পক্ষ থেকে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে হারমোনিয়াম, তবলা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ